দেনা
- আল মুত্তাকী ৩০-০৪-২০২৪

সারা বছর যাই না আমি পরের দ্বারে দ্বারে,
যাই যে কেবলমাত্র আমি বছর পাঁচেক পরে।
আরে ভাই আমার তো একটা প্রেস্টিজ আছে,
আমি কি আর যখন তখন যাব সবার কাছে!

তাছাড়া এই চাল ডাল আলু তেল পিঁয়াজের বস্তায়,
আমার ভাঁড়ালখানিই তো ভরছে না যে পুরো তায়!
শত কোটি টাকার দেনা আমারই যে আছে
নির্বাচনে লড়তে গিয়ে করেছিলাম খরচে।
সুদাসলে সেই টাকা যে হাজার কোটি ছোঁইছে,
পুরোটা ত্রাণ মেরে আমার সেই দেনা না মিটছে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।